অবহেলা
- ইউনা আফরোজ ২৭-০৪-২০২৪

তোমাকে রাঁধালতার মতো নিজের রন্ধে রন্ধে জড়িয়ে নিয়েছি নিঃশব্দ বারান্দার গ্রিল হয়ে... তুমি পৌনঃপুনিক যে ফুল ফোটাচ্ছো সে ফুল আমি আমার অন্তরাল ডায়েরি কোণে দিয়ে যাচ্ছি ধূসর অমরত্ব। অথচ আমি নাকি কলপাড়ের ময়লা শ্যাওলার মতো আষ্টেপৃষ্টে আছি তোমার অস্তিত্বে, তুমি মুক্তি চাচ্ছো বহু সময় ধরে । তবুও এমন প্রতিদানে আমার বারান্দার গ্রিলে তোমার রাঁধালতার জায়গা কমবে না এতটুকুও ।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 1টি মন্তব্য এসেছে।

rasel6545
৩০-০৬-২০১৯ ১৭:৫৮ মিঃ

আহা অনেক সুন্দর হয়েছে